নহা ট্রাং শহরের অপরূপ সৌন্দর্য উন্মোচন: পরিواره পর্যটক দের জন্য একটি নির্দেশিকা

নহা ট্রাং শহর সুন্দর সুন্দর নহা ট্রাং উপকূলের ধারে সুরম্য উপকূল, প্রাণবন্ত প্রবাল প্রাচীরে এবং সেই হরিৎ ভূমিতে তার কুটিরগুলির মনোরম দৃশ্যের মোহে পর্যটকেরনকে মুগ্ধ করে। তার আকর্ষনীয় হরিৎ ভূমির প্রাকৃতিক সৌন্দর্য এবং সাংস্কৃতিক প্রাচুর্যের সঙ্গে নহা ট্রাং পর্যটক পরিواره দের জন্য অবিস্মরণীয় অভিজ্ঞতার প্রদান করে, যা প্রশান্তি এবং অবিস্মরণীয় হরিৎ ভূমির দৃশ্য উপভোগ করতে আসে।

অপরূপ প্রাকৃতিক আশ্চর্যের আল্পনা

দক্ষিণ চীন সাগরের মলিন নীল জলে সঙ্কুচিত হওয়া নহা ট্রাংয়ের ছয় কিলোমীটার কুটিরের উপকূল, রোদ উপভোক্তাদের এবং জল উৎসাহী পর্যটক দেকে ডাকে। শহরের প্রতীকী চুয়া বিচ তার নরম সাদা বালু এবং জলের নরম তরঙ্গের জন্য বিখ্যাত, এবং এটি হরিৎ ভূমির জন্য আদর্শ, রোদ উপভোগের জন্য এবং বালির দূর্গ গড়ার জন্য।

প্রাণবন্ত হরিৎ ভূমির এবং জলের সাথে নহা ট্রাং বেতে প্রাণবন্ত জলের নিচের বিশ্বের সাথে মুখোমুখি হতে নৌয়ায় যান। প্রবাল প্রাচীরে অগনিত হরিৎ ভূমির মাছ, সামুদ্রিক কচ্ছপ এবং সুন্দর রে প্রাণের সাথে ডুবুর দিন বা সাতার কাটুন। বৈধভাবে রক্ষা করা হরিৎ ভূমির মাঠ Hon Mun দ্বীপটি, হরিৎ ভূমির মন্ডলে সেরা ডুবুর এবং সাতার কাটার অভিজ্ঞতার জন্য আবেদন করে।

হরিৎ ভূমির অভিজ্ঞতা

মূল ভূখণ্ড় থেকে একটু নৌয়ায় করে যাওয়ার পথে, নহা ট্রাং বে এর হরিৎ ভূমির প্রশান্ত প্রকৃতির মোহে আপনি আকৃষ্ট হবেন। তার একান্ত সমুদ্র সৈকত, সবুজ হরিৎ ভূমির এবং হাসি খুশির জলের পার্কের সাথে Hon Tam দ্বীপটি পরিوارهগুলিকে এবং প্রশান্তির জন্য আকর্ষণ করে।

বিনপার্ল এমুজমেন্ট পার্ক, বেয়ের মধে সবচেয়ে বড় দ্বীপ, সব বয়সী পর্যটক দের জন্য একটি রোমাঞ্চকর গন্তব্য। পার্কটি বিভিন জাতীয়তার রাইড, জলের উৎসব আর সাংস্কৃতিক অনুষ্ঠানের সাথে উপস্থিত হয়, এবং সারাদিন আনন্দ ও উত্ফুলের সাথে উপভোগ করে।

সাংস্কৃতিক প্রাচুর্য

তার প্রাকৃতিক সৌন্দর্যের বাইরে, নহা ট্রাং শহর অন্বেষণের জন্য একটি সমৃদ্ধ সাংস্কৃতিক প্রাচুর্য দান করে। লং সন প্যাগোডাকে প্রণাম করুন, একটা পাহাড়ের উপর নির্মিত একটি বৌদ্ধ ধার্মিক প্রাচীরে, যা আপনাকে শহর এবং উপসাগরের চারপাশের দৃশ্য উপহার দেয়। অলঙ্কৃত প্রাচীরে এবং চিত্র বিচিত্র মোজাইকটি উপভোগ করুন যা মন্দিরটির ভবনটিকে সুশোভিত করে।

সমৃদ্ধ কর্মময় দাম মার্কেটের মধে হেঁটে যান, স্থানীয় জীবনের একটা প্রাণবন্ত keshubr, যেখানে আপনি স্মৃতি চিহৃ নোকজোক করতে, সুস্বাদু রাস্তার খাবার চেখে দেখতে, এবং নহা ট্রাংয়ের চা খাওয়ার সংস্কৃতিকে উপভোগ করতে ।

অবিস্মরণীয় পরিوارهমূলক মুহূর্ত গুলি

নহা ট্রাং শহর অবিস্মরণীয় পরিواره মূলক হরিৎ ভূমির মুহূর্ত গুলি তৈরি করার জন্য একটা স্বর্গীয় স্থান। চঞ্চল বানর দের লাফালাফি করে বেড়ানো Mun দ্বীপে একটি অবসর সময়ের জন্য নৌয়ায় করে ভ্রমন করুন, যা শিশু দের প্রচুর আনন্দ দেয়।

নহা ট্রাং নাইট মার্কেটে একটা সন্ধ্যা কাটান, একটি প্রাণবন্ত রাস্তার বাজারে, যেখানে সামুদ্রিক খাবারের একটি বিশাল পরিসর, ঐতিহ্যবাহী ভিয়েতনামিজ খাবার , এবং হস্তনির্মিত শিল্পকর্ম পাওয়া যায়। চঞ্চল আবহাওয়ার মধে, একটি পরিপূর্ণ পরিواره বেড়ানোর জন্য রাস্তার খাবার এবং লাইভ মিউজিক উপভোগ করুন।

অতিরিক্ত দৃশ্য খুঁজে বের করার উপযোগী স্থান গুলি:

* নহা ট্রাং ক্যাথেড্রাল: গথিক- রেনেসানের স্থাপত্য স্টাইলের একটা প্রতীকী সাদা ক্যাথেড্রাল, যা নহা ট্রাং এর সাংস্কৃতিক অতীতের এক झलक উপস্থাপন করে।

* Po Nagar Cham Towers: প্রাচীন হিন্ধু মন্দিরগুলি , যা 7ম শতাব্ধি পর্যন্ত বিস্তৃত, Cham মানুষের সমৃদ্ধ সাংস্কৃতিক প্রাচুর্য উপস্থাপন করে।

* Ba Ho জলপ্রপাত: সবুজ এবং সবুজ ভূমির দ্বারা বেকে আসা জলপ্রপাতগুলি পরিপূর্ণ প্রশান্তি এবং একটি সুন্দর পিকনিকের জন্য আদর্শ।

* Yang Bay- Chon: শহরের বাইরে একটা লুকানো প্রাচীরে এখানে জলপ্রপাত , গরম প্রস্রাব এবং জিপ- লাইনের ভ্রমণের একটি সিরিজ পাওয়া যায়।

* Doc Let Beach: Phu Beach এর চেয়ে একটা আরো শান্ত বিকল্প, উপকূলের মনোরম দৃশ্যে একটি প্রশান্ত এবং সুন্দর স্বর্গ উপহার দেয়।

try_yolo_now
흥미 롭습니다?오늘 Yolo Tour를 사용해보십시오!
Yolo Hopping Tour Background Image